পাবনার বেড়া টাউন ক্লাবে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

0
420

পাবনা থেকে শামীমা হক: আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় পাবনার বেড়া টাউন ক্লাবে ফ্রি-মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, স্বরাষ্ট্র সম্পর্কিত স্থায়ী সংসদীয় কমিটির সভাপতি ও পাবনা ৬৮/১ এর সংসদ সদস্য আলহাজ্ব এড.শামসুল হক টুকু।
ব্যাক পেইন বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ আলতাব হোসেন সরকারের ব্যক্তিগত উদ্যোগ ও টাউন ক্লাবের ব্যবস্থাপনায় পরিচালিত এই ফ্রি-মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মিউনিসিপালিটি এ্যশোসিয়েশান অব বাংলাদেশ (ম্যাব) এর সভাপতি, বেড়া পৌর মেয়র ও এই ক্লাবের প্রধান উপদেষ্টা ও পৃষ্টোপোষক আলহাজ্ব আব্দুল বাতেন, নাগরিক কমিটি বেড়া ফাউন্ডেশন ও বেসাস সভাপতি আলহাজ্ব আল মাহমুদ সরকার এবং ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্যক্তা প্রফেসর ডাঃ আলতাব হোসেন সরকার।
রুগী দেখায় অংশ গ্রহণ করেন অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাঃ আব্দুল বাসেদ ও ডাঃ নাজিম উদ্দিন।
ডাঃ আলতাব হোসেন digitalbanglades24.com কে জানান, আজকের এই ফ্রি মেডিকেল ক্যাম্প থেকে ৮৩ জন নারী ও ১১৭ জন পুরুষ রুগী মিলে মোট ২০০ জন রুগী ফ্রি চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে প্যারালাইস ও নানা ধরনের বিষব্যাথার রুগী ছিল। তিনি বেড়ার সন্তান হওয়ায় এই অঞ্চলের রুগীদের তাঁর ঢাকাস্থ ফিজিও থেরাপী সেন্টারে ফ্রি চিকিৎসার দেয়ারও ঘোষণা দেন।
অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনা ও সহযোগিতায় বেড়া টাউন ক্লাবের সভাপতি সম্পাদকসহ প্রায় সকল সদস্য উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here