রাজশাহীতে শ্রমিক নেতার লাশ উদ্ধার

0
9

রাজশাহীর পুঠিয়া পৌর এলাকায় অবস্থিত আশঁরাফের ইটভাটা থেকে নুরুল ইসলাম (৬৫) নামের এক পরিবহন শ্রমিক নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১১টার দিকে পুঠিয়া সদরের আশরাঁফের ইটভাটা থেকে লাশ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, সোমবার রাত ৮টার দিকে পুঠিয়া মাছের আড়ৎ এর সামনে সর্বশেষ তাকে দেখা যায়। পরে সেখান থেকে বাড়ির দিকে রওনা হলেও তিনি আর ফেরেননি। রাতে তার নিখোঁজের বিষয়টি জানিয়ে পুঠিয়া থানায় জিডি করতে যান তার পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকাল ১১ টার দিকে আশরাঁফের (অ.ঝ.ঝ) ইট ভাটার মাঝে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন এলাকাবাসী।
এদিকে ঘটনার পর রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়ন এর পুঠিয়া শাখার সাধারণ সম্পাদক, আব্দুর রহমান পটলের উপর হামলা করেন বিক্ষুব্ধ শ্রমিকরা ও স্বজনরা। আহত অবস্থায় তাকে পুঠিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রামেকে পাঠানোর পরামর্শ দেয়। কিন্তু বিক্ষুব্ধ জনগন পটলকে রাজশাহীতে পাঠাতে বাঁধা প্রদান করে।
পরে ওসি (তদন্ত)এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং এ্যাম্বুলেন্স যোগে আহত পটলকে রাজশাহীতে পাঠানোর ব্যবস্থা করেন।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সাকিল উদ্দীন জানান, ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here