নওগাঁয়ে ফেন্সিডিলসহ পিকআপ ভ্যান ও ১ মাদক ব্যবসায়ী আটক

0
23

নওগাঁর রাণীনগরে বেপরোয়া পিকআপ ভ্যানকে স্থানীয় জনতা ধাওয়া করে আটকের পর পুলিশকে খবর দিলে গাড়ী থেকে ১৫৫ বোতল ফেন্সিডিল, ৩পিচ ইয়াবা, নগদ ২০হাজার টাকা উদ্ধার করাসহ মাদকদ্রব্য বহনকারী পিকআপ ভ্যানটি জব্দ করেছে পুলিশ।
আটকের পর পিকআপ ভ্যান থেকে স্থানীয় কিছু প্রভাবশালীরা ফেন্সিডিল ও ইয়াবা ছিনতাই করে পালিয়ে গেছে বলে স্থানীয়দের অভিযোগ। পরে উদ্ধারকৃত মাদক, পিকআপ ভ্যান ও টাকাসহ চালক শামিম হোসেন (৩২) কে রাণীনগর থানায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার উপজেলার আদমদীঘি-আবাদপুকুর রাস্তার ভেটি এলাকায় এঘটনা ঘটেছে। আটক শামিম ঢাকার মিরপুর পল্লবী এলাকার মৃত ছামছুদ্দীনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদক ব্যবসায়ী জয়পুরহাটের হিলি সীমান্ত থেকে ফেন্সিডিল ও ইয়াবা নিয়ে আদমদীঘি হয়ে রাণীনগরের আবাদপুকুর এলাকার লোকাল সড়ক দিয়ে বেপরোয়া গতিতে ঢাকার দিকে যাচ্ছিলো। এসময় বগুড়া জেলার আদমদীঘি উপজেলার রেললাইন স্টেশনে, কুসম্বা এলাকায় পিকআপ ভ্যানটি একাধিক অটো রিক্সাকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয় জনতা মটরসাইকেল নিয়ে পিকআপ ভ্যানকে ধাওয়া করতে থাকলে রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের ভেটি গ্রাম এলাকায় দিলবর রহমানের আরো একটি ভটভটিকে ধাক্কা দিলে স্থানীয় লোকজন পিকআপসহ চালককে আটক করে। এসময় স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তিরা কিছু ফেন্সিডিল ও ইয়াবা ছিনতাই করে পালিয়ে যায়। পরে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ঘটনাস্থলে পুলিশ পৌছে পিকআপ ভ্যান তল্লাশী করে ১শ ৫৫ বোতল ফেন্সিডিল, ৩পিচ ইয়াবা, নগদ ২০ হাজার টাকা উদ্ধারসহ পিকআপ ভ্যান ও চালককে আটক করে থানায় নিয়ে আসে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান বলেন, আমিও শুনেছি ঘটনাস্থলে পুলিশ পৌছার আগে কিছু ফেন্সিডিল ও ইয়াবা ছিনতাই করেছে স্থানীয় প্রভাবশালী কতিপয় ব্যক্তিরা। আমরা তাদের নাম ও পরিচয় জানতে পেরেছি। বিষয়টি তদন্তের স্বার্থে সেই ব্যক্তিদের নাম ও পরিচয় গোপন রাখা হয়েছে। এছাড়াও এই ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও বিশেষ আইনে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মাদক ব্যবসায়ী শামীম হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার সকালে তাকে আদালতে সোর্পদ করা হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here