সাতক্ষীরার কলারোয়া সরকারী হাসপাতালের ভিতর থেকে ১২শ বোতল ফেনসিডিলসহ ২ যুবককে আটক

0
12

সাতক্ষীরার কলারোয়া সরকারী হাসপাতালের ভিতর থেকে র‌্যাব সদস্য অভিযান চালিয়ে ৯লাখ ৬০ হাজার টাকা মূল্যের ১২শ বোতল ফেনসিডিলসহ ২ যুবককে আটক করেছে। এসময় ফেনসিডিল বহনকৃত একটি প্রাইভেটকারও জব্দ করেছে তারা।
খুলনা র‌্যাব-৬ এর এএসপি বজলুর রশিদ জানান- বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে তার নেতৃত্বে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। কলারোয়া সরকারী হাসপাতালের ভিতরের একটি সরকারী কোয়ার্টারের সামনে থেকে চট্ট মেট্রো-গ-১১-২৪৫৫ নম্বর একটি প্রাইভেটকার জব্দ করা হয়। এসময় ওই প্রাইভেটকারে থাকা দুই যুবক যশোরের বেনাপোল বন্দর এলাকার আব্দুল্লাহ’র ছেলে তৌহিদুল ইসলাম (২৩) ও বাগআঁচড়ার রাঢ়ী পুকুর এলাকার তবিবর রহমানের ছেলে মামুন হোসেন (১৯) কে আটক করা হয়। উপস্থিত স্থানীয় লোকজনের সামনে জব্দকৃত প্রাইভেটকারে তল্লাসী চালিয়ে ১২শত বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এঘটনায় খুলনা র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের ডিএডি রাজিউজ্জামান বাদী হয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব সদস্যরা অনেক গোপন তথ্য পেয়েছেন। এদিকে সংবাদ পেয়ে কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা ও এমবিবিএস ডা:মেহেরউল্লাহ ঘটনা স্থান পরিদর্শন করেন।
এবিষয়ে কলারোয়া সরকারী হাসপাতালের টিএইচও ডা: কামরুল ইসলাম বলেন-তিনি কিছুই জানেন না। হাসপাতাল সকলের জন্য উন্মুক্ত। কে কখন কিভাবে গাড়ি নিয়ে আসছে সেটা তো তার দেখার বিষয় নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here