Monday , July 15 2019
ব্রেকিং নিউজ
Home / জরুরী সংবাদ / শপথ নিলেন বিএনপির জি এম সিরাজ

শপথ নিলেন বিএনপির জি এম সিরাজ

বগুড়ায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছেড়ে দেয়া আসনে উপনির্বাচনে ধানের শীষ নিয়ে জয়ী হয়ে একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ নিলেন গোলাম মোহাম্মদ সিরাজ (জি এম সিরাজ)।

বৃহস্পতিবার জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী তাঁর কার্যালয়ে জি এম সিরাজকে শপথ পড়ান।

জি এম সিরাজ বগুড়া-৬ আসন থেকে নির্বাচিত হয়েছেন। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এই আসন থেকে নির্বাচন করতেন। এবার তিনি নির্বাচনে অংশ নিতে না পারায় ৩০ ডিসেম্বরের নির্বাচনে এই আসন থেকে লড়েছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কিন্তু দল থেকে নির্বাচিত অন্যরা শপথ নিলেও মির্জা ফখরুল নির্ধারিত সময়ে শপথ নেননি। যে কারণে আসনটি শূন্য ঘোষণা করে আবার নির্বাচন হয়। আর তাতে জয়ী হন বিএনপির প্রার্থী জিএম সিরাজ।

শপথ অনুষ্ঠানে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, হুইপ আবু সাঈদ আল মাহমুদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, বিএনপির সাংসদ হারুনুর রশীদ, আমিনুল ইসলাম, মোশাররফ হোসেন, জাহিদুর রহমান জাহিদ এবং রুমিন ফারহানা উপস্থিত ছিলেন।

About digitalbanladesh2

চেক

সিরাজগঞ্জে ট্রেন-মাইক্রোবাস দুর্ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের নয় যাত্রী নিহতের ঘটনায় পশ্চিমাঞ্চল রেলওয়ের দফতরের পক্ষ থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *