Monday , August 19 2019
ব্রেকিং নিউজ
Home / অপরাধ / ছেলে ধরা সন্দেহে লালমনিরহাটে মানসিক প্রতিবন্ধী নারীকে গণপিটুনী

ছেলে ধরা সন্দেহে লালমনিরহাটে মানসিক প্রতিবন্ধী নারীকে গণপিটুনী

লালমনিরহাটে ছেলেধরা সন্দেহে মানসিক প্রতিবন্ধী এক নারীকে (৫০) স্থানীয়দের গণপিটুনি থেকে রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন জিল্লুর রহমান নামে এক পুলিশ কর্মকর্তা।

শনিবার (২০ জুলাই) দিবাগত রাত ৯টার দিকে জেলা শহরের কলাবাগান কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এরশাদুল আলম বলেন, মানসিক ভারসাম্যহীন (পাগল) এক বৃদ্ধা নারী শহরের কলাবাগান কলোনি এলাকায় পরিত্যাক্ত রেললাইনে বসেছিলেন। এ সময় স্থানীয়রা ছেলেধরা সন্দেহে তাকে গণপিটুনি দিতে শুরু করে। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ওই নারীকে উদ্ধার করতে গেলে স্থানীয়দের ছুড়ে মারা পাথরের আঘাতে আহত হন উপ পরিদর্শক (এসআই) জিল্লুর রহমান।

তিনি বলেন, স্থানীয়দের মোকাবিলা করে ওই নারীকে আহত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নারীর পরিচয় পাওয়া না গেলেও অনেকেই তাকে দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন গলিতে দেখেছেন বলে জানতে পেরেছি।

সবাইকে আহ্বান জানিয়ে লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক গণমাধ্যমকে বলেন, অপরিচিত কাউকে কোনো প্রকার সন্দেহ হলে আইন হাতে তুলে না নিয়ে নিকটস্থ পুলিশকে খবর দিন। সন্দেহ হলেই কেউ অপরাধী নয়। মাথা কাটা বা ছেলেধরা এটা একটি গুজব মাত্র। গুজবে কান না দিতে সবার প্রতি আহবান জানান তিনি।

About digitalbanladesh2

চেক

মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধ ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা-অধ্যক্ষ পলাতক

ঝালকাঠিতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মাদরাসার অধ্যক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *