Sunday , July 5 2020
ব্রেকিং নিউজ
Home / অন্যান্য খবর / ঢাকায় নমুনা প্রদান : পাবনায় এসে জানলেন করোনা শনাক্তের খবর

ঢাকায় নমুনা প্রদান : পাবনায় এসে জানলেন করোনা শনাক্তের খবর

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জের নওয়াগ্রামে একদিনের ব্যবধানে ইমরান খান নামক আরও এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। সে ঐ গ্রামের লালন হোসেনের ছেলে।
শনিবার (৩০ মে) দুপুর ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেন সুজানগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান। এ নিয়ে সুজানগর উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫ জনে। নারায়ণগঞ্জের রুপগঞ্জের এস কে এফ কারখানায় চাকুরী করা অবস্থায় অসুস্থ হলে সেখানেই গত ২৬ তারিখে ইমরান খানের নমুনা সংগ্রহের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এরপর ইমরান তার নিজগ্রাম সুজানগর উপজেলার নাজিরগঞ্জের নওয়াগ্রামে বৃহস্পতিবার চলে আসে।
শনিবার সকালে ইমরানের মোবাইলে তার করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে জানিয়ে একটি মেসেজ আসে। এরপরপরই সে বিষয়টি স্থানীয় সরকারি প্রশাসনকে অবগত করে।
বর্তমানে ইমরান তার নিজ বাড়িতেই অবস্থান করছে। এদিকে বিষয়টি জানার পরপরই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান ও পুলিশের একটি দল গিয়ে ওই বাড়ী লকডাউন ঘোষণা করেছে।
উল্লেখ্য, শুক্রবার একই এলাকার মোরাদ হোসেন লেবুর করোনা ভাইরাস পজেটিভ পাওয়া যায়। লেবু ও ইমরান খান দুইজন নারায়ণগঞ্জের রুপগঞ্জের এস কে এফ কারখানায় চাকুরী করেন এবং তারা দুইজন একই সঙ্গে গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়ি সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়াগ্রামে আসেন।

About digitalbanladesh2

চেক

শহীদ পরিবারের সন্তান মিজানুর রহমান মজনুর বিরুদ্ধে সাংবাদিক প্রবীর সিকদারের মিথ্যচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিদ্বেষমূলক অপপ্রচারের অভিযোগে ফরিদপুরের প্রবীণ সাংবাদিক প্রবীর সিকদারের বিরুদ্ধে রাজবাড়ী জেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *