Wednesday , August 12 2020
ব্রেকিং নিউজ
Home / অন্যান্য খবর / গ্রামবাসীর বিরোধীতায় গ্রামে লাশ নিতে পারে নাই স্বজনেরা

গ্রামবাসীর বিরোধীতায় গ্রামে লাশ নিতে পারে নাই স্বজনেরা

উত্তরাঞ্চলীয় প্রতিনিধি, ৫ জুলাই : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত এক করোনা রোগীর মরদেহ হাসপাতালে ফেলে রেখে চলে গেছেন তার স্বজনরা।

মৃত ওই করোনা রোগীর নাম আজাদ আলী (৩০)। তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বাড়ি নওগাঁর পত্মীতলার জামগ্রামে।

হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র সূত্রে জানা গেছে, শনিবার রাতে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ওই রোগী মারা যান। তখন রোগীর স্বজনরা ছিলেন। কিন্তু মারা যাওয়ার পর থেকে ওই রোগীর স্বজনদের আর হাসপাতালে পাওয়া যায়নি। রোববার বেলা সাড়ে ১১টা পর্যন্তও রোগীর স্বজনদের কেউ আসেনি। পরে হাসপাতাল থেকে রোগীর স্বজনদের সাথে যোগাযোগ করা হলে তারা বলেছেন, আমরা রোগী নেব না। আপনারা দাফন করে দেন। গ্রামবাসীর বিরোধীতার কারনে স্বজনেরা লাশ নিতে অস্বীকৃতী জানায়।

এ বিষয়ে হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, আমরা রোগীর স্বজনদের সাথে যোগাযোগ করলে তারা রোগী নেবেন না বলে জানিয়েছেন। এখন আমরা কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে লাশ দাফনের চেষ্টা করছি।

About digitalbanladesh2

চেক

পাবনার সাঁথিয়ায় জামাতের গোপন বৈঠক : গ্রেফতার ৪

পাবনা প্রতিনিধি, ১৮ জুলাই : পাবনার সাঁথিযায় সরকার উৎখাতের পরিকল্পনায় জামায়াতের গোপন বৈঠক চলাকালে পুলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *