Tuesday , September 21 2021
Home / অন্যান্য খবর / পাবনায় ২৪ ঘন্টায় করোনা শনাক্ত-১৯২ উপসর্গে মৃত্যু-১০

পাবনায় ২৪ ঘন্টায় করোনা শনাক্ত-১৯২ উপসর্গে মৃত্যু-১০

পাবনা প্রতিনিধি, ১ জুন : পাবনায় আবারো রেকর্ড ভেঙেছে করোনা সনাক্তের সংখ্যা। গত দুবছরের মধ্যে বুধবার সর্বোচ্চ ১৭৭ জন সনাক্তের পরদিনই ভেঙেছে সংক্রমণের রেকর্ড। একদিন পরই বৃহঃস্পতিবার (১ জুন ) জেলায় করোনা সনাক্ত হয়েছে ১৯২ জনের শরীরে। করোনা উপসর্গে গত ২৪ ঘন্টায় জেলায় শিক্ষক, মুক্তিযোদ্ধা, চিকিৎসকসহ কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন গত রাতে জেনারেল হাসপাতালে মারা যান। ঈশ্বরদীতে ২ জন, সদর উপজেলায় ৪ জন, সাঁথিয়ায় ২ জন এবং বেড়া উপজেলায় ২ জনের উপসর্গে মৃত্যুর কথা স্থানীয়রা জানালেও, মৃত্যুর সঠিক পরিসংখ্যান জানাতে পারেনি স্বাস্থ্যবিভাগ।

পাবনার ডেপুটি সিভিল সার্জন ডা. কেএম আবু জাফর জানান, জেলায় ১২১০ জনের নমুনা পরীক্ষায় নতুন ১৯২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত এটিই পাবনায় সর্বোচ্চ সংক্রমণের রেকর্ড।

তিনি জানান, করোনা সংক্রমণ প্রত্যন্ত গ্রাম পর্যায়ে ছড়িয়ে পড়ায় এবং জনসাধারণ স্বাস্থ্যবিধি না মানায় পাবনাতেও করোনা সংক্রমণ বেড়ে গিয়েছে। সচেতন না হলে সংক্রমণ ও মৃত্যু দুই বাড়বে। আক্রান্তের একটি বড় অংশ করোনা পরীক্ষা না করা এবং হাসপাতালের বাইরে মারা যাওয়ায় সঠিক পরিসংখ্যান জানা সম্ভব হচ্ছে না।

About digitalbanladesh2

চেক

বিয়ে করলেন রেলমন্ত্রী

স্টাফ রিপোর্টার ও পাবনা প্রতিনিধি, ১১ জুন : বিয়ে করলেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *